ব্রেকিং নিউজ
লাগামহীন নিত্যপণ্যের বাজারে ,অসহায় ক্রেতারা মসজিদে তালা দিয়ে অগ্নিসংযোগ করে ১১ মুসল্লিকে হত্যা ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন "সুন্দরবন নিউজ" ‘কেস খেলবা, আসো অভিনেত্রী নিপুণকে ডিপজল হাদিসের প্রভাষক শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ সুধা রানীর ইভটিজিংয়ের মিথ্যা অভিযোগ দেওয়ায় জাবি ছাত্রীকে অর্থদণ্ড এবং দুই ছাত্র বহিষ্কার
×

মোঃ রাকিবুল হাসান : স্টাফ রিপোর্টার
প্রকাশ : ১/৫/২০২৪, ১২:৫১:০৩ PM

উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হলেন বেড়া মহিলা মাদরাসার অধ্যক্ষ আব্দুস ছালাম

উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসাবে বেড়া মহিলা ফাযিল (ডিগ্রি) মাদরাসার অধ্যক্ষ, কাজী মোঃ আব্দুস ছালাম নির্বাচিত।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ইং কর্তৃক আয়োজিত বেড়া উপজেলার মাদরাসার উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসাবে অধ্যক্ষ, কাজী মোঃ আব্দুস ছালাম নির্বাচিত হয়েছে।

উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসাবে বেড়া মহিলা ফাযিল (ডিগ্রি) মাদরাসার  অধ্যক্ষ, কাজী মোঃ আব্দুস ছালাম  নির্বাচিত।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ইং কর্তৃক আয়োজিত বেড়া উপজেলার মাদরাসার উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসাবে অধ্যক্ষ, কাজী মোঃ আব্দুস ছালাম  নির্বাচিত হয়েছে।

শিক্ষার মান নিশ্চিতকরণ ও শিক্ষা ক্ষেত্রে বহুমুখী অবদান রাখার জন্য তিনি উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উদযাপন কমিটি তাকে  শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসাবে নির্বাচিত করেছেন।

বিভিন্ন সূত্রে জানা যায়, অধ্যক্ষ, কাজী মোঃ আব্দুস ছালাম  প্রতিস্থানে  যোগদানের পর থেকেই অত্যন্ত সুনাম, সততা, যোগত্য, মননশীলতা ও দক্ষতার সাথে প্রতিষ্ঠান প্রধান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি প্রশাসনিক প্রশিক্ষণসহ শিক্ষার মান উন্নয়ন ও বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ-গ্রহণ করেন।

প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের লেখাপড়ার-পাশাপাশি নিয়মিত মাল্টিমিডিয়া ক্লাস ও সহ-পাঠ্যক্রমিক, শিক্ষামূলক কার্যক্রম অত্যন্ত সুনামের সঙ্গে ভালো ফলাফল অর্জন করে আসছেন। তার-দায়িত্ব গ্রহণের পর তিনি মাদ্রাসার শিক্ষার মান উন্নয়নসহ পারিপার্শিক বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন।